এসএসসিতে ফেল করে ছাত্রীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষার ঘোষিত ফলাফলে অকৃতকার্য হয়ে এক পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত পরীক্ষার্থীর নাম হ্যাপি আক্তার (১৭)। সোমবার দুপুরে এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর বিকেলে বরিশালের মুলাদী উপজেলার দক্ষিণ বালিয়াতলী গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থী হ্যাপি আক্তার ওই গ্রামের মন্টু বেপারীর কন্যা ও ছবিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

এ বিষয়ে মুলাদী থানার এসআই বাপ্পী জানান, সোমবার দুপুরে ঘোষিত এসএসসির ফলাফলে হ্যাপি নিজের অকৃতকার্যর খবর পেয়ে মানসিকভাবে ভেঙে পড়ে। পরে বিকেলে অভিমান করে হ্যাপি আক্তার পরিবারের সবার অজান্তে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে মর্গে প্রেরণ করা হবে।

অপরদিকে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আগৈলঝাড়া উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থী ফুল্লশ্রী গ্রামের মৃত হান্নান ফকিরের কন্যা তামান্না আক্তার তারপিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top