গাজীপুরে ছিনতাইকালে ২৬ মোটর সাইকেলসহ কাভার্ডভ্যান উদ্ধার

গাজীপুরে চালক ও হেলপারের হাত-পা বেঁধে ও চোখে মলম লাগিয়ে ছিনতাই করে পালানোর সময় ২৬টি মোটর সাইকেলসহ একটি কভার্ডভ্যান উদ্ধার করেছে র‌্যাব-১’র সদস্যরা। বৃহস্পতিবার রাতে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকা হতে নিলয় মোটর্স লিঃ এর একটি কাভার্ডভ্যান হিরো হাংক’র ২৬টি মোটর সাইকেল নিয়ে বৃহস্পতিবার সকালে খুলনার উদ্দেশ্যে রওনা হয়। পথে কাভার্ডভ্যানটি রাজেন্দ্রপুর মিয়াবাড়ী এলাকায় পৌছলে কয়েক দুর্বৃত্ত ওই গাড়ির গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা কাভার্ডভান থেকে চালক কামরুল ইসলাম ও হেলপারকে নামিয়ে সড়কের পার্শ্ববর্তী বনের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে ফেলে। দুর্বৃত্তরা এসময় চালক ও হেলপারকে এলোপাতাড়ি মারধর করে ও তাদের চোখে মলম লাগিয়ে দেয়।

এতে ওই দু’জন জ্ঞান হারিয়ে ফেলে। পরে দুর্বৃত্তরা মোটরসাইকেলসহ কভার্ডভানটি নিয়ে পালিয়ে যেতে থাকে। পরে কাভার্ডভ্যান ছিনতাইয়ের খবর পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা মাষ্টারবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ কভার্ডভ্যানটি উদ্ধার করে। এসময় র‌্যাব’র উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Share this post

scroll to top