ত্রিশালে বিএনপি প্রার্থী ডা: লিটনের ওপর হামলা

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে গণসংযোগ করার সময় বিএনপির প্রার্থী ডা: মাহবুবুর রহমান লিটনের গণসংযোগে হামলা এবং মুক্তাগাছায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া ঘটনা ঘটেছে।
বিএনপি ও ঐক্যজোটের প্রার্থী ডা: মাহবুবুর রহমান লিটন জানান, সন্ধ্যার পর পৌর এলাকার দোকানে দোকানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় লগিবৈঠা হাতে হেলমেট পরা দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। এ সময় কয়েকটি দোকানপাট ও দু’টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। হামলায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ শাহাবুল আলম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন ও ছাত্রনেতা সবুজ আহত হন।
এদিকে বিকেলে মুক্তাগাছায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বিএনপির পূর্বনির্ধারিত নির্বাচনী মিছিল করার কথা ছিল। আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকে থেমে থেমে নৌকার মিছিল বের করে। বেলা ৩টায় পৌরসভা থেকে আওয়ামী লীগের একটি মিছিল বের করে নাপিতখোলায় পৌঁছলে নন্দীবাড়ী এলাকা থেকে আসা বিএনপির ধানের শীষের মিছিলের মুখোমুখি হলে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। এ সময় দু’টি ককটেল বিস্ফোরণের শব্দ শোনা যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
মুক্তাগাছা থানার ওসি আলী আহমেদ মোল্লা জানান, এ ব্যাপারে কোনো পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top