ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বালিথা নামক স্থানে শনিবার দুরপাল্লা পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী যাত্রীরা জানায়, সাতক্ষীরা থেকে ঢাকাগামী এসপি গোল্ডেন লাইন যাত্রীবাহী পরিবহনের একটি বাস ও ঢাকার গাবতলী থেকে রাজবাড়ি পাংশার উদ্দেশ্যে ছেড়ে আসা রাবেয়া পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বালিথার সরকার স্টীল মিলের কাছে দুটি বাস পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে এসপি গোল্ডেল লাইনের যাত্রী সাতক্ষীরার আল মামুন ও বাসের সহযোগী কালু মিয়া নিহত হন। আহত হন কমপক্ষে ২৫-৩০ জন যাত্রী। এরমধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। বাস দুটি মহাসড়কের উপর আড়াআড়ি অবস্থানে থাকলে মহাসড়কের দুইপাশে প্রায় ৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য, ধামরাই থানা ও গোলড়া হাইওয়ে থানা পুলিশ র‌্যাকারের মাধ্যমে দুটি বাস মহাসড়ক থেকে অপসারণ করলে প্রায় দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাহেব আলী বলেন, সড়ক দুর্ঘনায় দুটি যাত্রীবাহী বাস দুমড়ে মুচড়ে যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাস দুটি কেটে ভিতর থেকে ১৪ জনকে জীবিত উদ্ধার করি এবং দুই জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান বলেন, রাবেয়া পরিবহনের বাসটি ওভার টেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top