নেত্রকোনায় ব্যাটারি চালিত অটোসহ চালক নিখোঁজ, থানায় জিডি

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে ব্যাটারি চালিত অটো রিকশা সহ চালক মোঃ সায়েদুল ইসলাম(২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গত সোমবার রাত ৭ টার পর থেকে তার কোন খোঁজ মিলছে না বলে জানান বড় ভাই হাদিস মিয়া। নিখোঁজ সায়েদুল কাকৈরগড়া ইউনিয়নের পশ্চিম বিলাশপুর গ্রামের মৃত: সদর আলীর ছোট ছেলে ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়, গত সোমবার সকালে তার শ্বশুরবাড়ী বাকলজোড়া ইউনিয়নের গাভাউতা গ্রামে থেকে তার গাড়ি চার্জ শেষে প্রতিদিন মত ওই দিনেও অটো নিয়ে বিরিশিরি টু কুমুদগঞ্জ ভায়া ঢেওটুকুন ঘাট পর্যন্ত যাত্রীবাহনে জন্য উদ্দেশ্যে বের হয়। সারাদিন অটো চালনোর কাজে ব্যস্ত থাকায় পরিবারের সদস্য তেমন একটা খোঁজ রাখে তার। তবে রাত ৭/৮ টার মাঝেই নিয়মিত বাড়ি ফিরে আসছেন বলে জানায় বড় ভাই হাদিস মিয়া।

কিন্তু সোমাবার সন্ধ্যা ৭ টার পর তাঁর ব্যবহৃত (০১৮৮০৪৮৫০৭৬) মোবাইলটি কল দিলে তার স্ত্রী আখিঁ আক্তার মোবাইলটি বন্ধ পায়। ব্যস্ত আছে ভেবে পূন:রায় ২ ঘন্টায় পর আবার যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইলটি বন্ধ দেখা। বিষয়টি বড় ভাই হাদিস মিয় কে জানলে বিভিন্ন নাম্বার থেকে কল করেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

পরে দিন গতকার মঙ্গলবার তার সকল আত্বীয়-স্বজনদের বাড়ীতে খোঁজ খবর নিয়ে তার ও অটোরিক্সাটিরও কোন খোঁজ না পেয়ে মঙ্গলবার রাতেই বড় ভাই মোঃ হাদিস মিয়া দুর্গাপুর থানায় একটি জিডি দায়ের করেন। জিডি নং-১১৫।

এই দিয়ে নিখোঁজ ব্যক্তির সন্ধানে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন মা, স্ত্রী ও তার দুই পুত্র সন্তান। নিখোঁজ যুবকে খোঁজতে গ্রামের বাসিন্দারাও দলগত ভাবে বিভিন্ন স্থানে তার খোঁজ চালিয়ে যাচ্ছেন বলে স্থানীয় সূত্রে জানায়।

এব্যাপারে দুর্গাপুর থানার ভার: ওসি মীর মাহাবুব জানায়, নিখোঁজ যুবককে উদ্ধারে আমার সর্বাত্ত¡ক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি দ্রæতসময়ের মধ্যে যুবকটিকে উদ্ধার করতে পারবো।

Share this post

scroll to top