প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি আ’লীগের সহায়ক শক্তি হিসাবে কাজ করেছে

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, জাতীয় পার্টি (জাপা) প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগের সহায়ক শক্তি হিসাবে কাজ করেছে। আগামীতেও করবে। বঙ্গবন্ধুকে হত্যার পর ৭৫ পরবর্তী সময়ে প্রতিদিন একজন করে মানুষ খুন হতো। সেই পরিস্থিতি থেকে দেশকে রক্ষা করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

গতকাল শনিবার সন্ধ্যায় ফেনীর সোনাগাজী উপজেলা অডিটরিয়ামে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

মাসুদ চৌধুরী আরো বলেন, ‘এ মাস বঙ্গবন্ধুকে হত্যার মাস, এ মাস ২১শে আগস্ট গ্রেনেড হামলার মাস। আবার এ মাসেই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম। পৃথিবীতে এমন কোনো রাষ্ট্রপ্রধান পাওয়া যাবে না যিনি এরশাদের মতো কোনো রক্তপাত ছাড়া ক্ষমতা ছেড়ে দিয়েছেন। তিনি ক্ষমতার বিকেন্দ্রীকরণ করেছেন। দেশের জন্য, মানুষের জন্য, কাজ করেছেন।’

উপজেলা জাতীয় পার্টির সভপতি মো: আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সেক্রেটারি মজিবুল হকের পরিচালনা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নাসির উদ্দিন, জাতীয় পার্টি ফেনী জেলা আহ্বায়ক রেজাউল করিম, সোনাগাজী ছাবের মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক জয়নুল আব্দীন, সোনাগাজী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন সাদেক, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আবু তাহের প্রমুখ।

দীর্ঘদিন পর জাতীয় পার্টির এমন কর্মসূচি পেয়ে যুব সংহতির নেতা-কর্মীরা বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে এসে উৎসবমুখর পরিবেশে দোয়া ও চেহলাম সম্পন্ন করেন।

Share this post

scroll to top