ময়মনসিংহে সাঁতার কাটতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে মাজহারুল ইসলাম (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার মরিচারর গ্রামে এ ঘটনা ঘটে।নিখোঁজের ৬ ঘণ্টা পর রাত দশটার দিকে মরিচারচর ব্রহ্মপুত্র নদ থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত মাজহারুল মরিচারচর গ্রামের মোবারক হোসেন জীবনের ছেলে এবং মরিচারচর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও ফায়ার সার্ভিস জানায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর গ্রাম চিরে প্রবাহিত হয়েছে ক্ষরস্রোতা ব্রহ্মপুত্র নদ।মঙ্গলবার বিকেলে মাজহারুলসহ তাদের চার বন্ধু গোসল করতে নামে। খেলার ছলে তারা সাঁতার কেটে মাঝ নদীতে মাটি কাটার ড্রেজারে উঠতে যায়।

এ সময় তিন বন্ধু সাঁতরিয়ে ড্রেজারে উঠতে পারলেও মাজহারুল স্রোতের টানে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ৬ ঘণ্টা চেষ্টা চালিয়ে অনেকটা ভাটি থেকে রাত দশটার দিকে মাজহারুলের মরদেহ উদ্ধার করে।

সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুল বাশার জানান, রাত দশটার দিকে ডুবুরি দল মরদেহ উদ্ধার করেছে। মাজহারুলের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, নদীতে স্রোত থাকায় উদ্ধার কাজ কিছুটা বিলম্বিত হয়েছে। মরদেহ পুলিশের সহায়তায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top