ময়মনসিংহে স্কুল শিক্ষিকাকে ইভটিজিং : ছাত্রলীগ নেতার জেল

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের মুক্তাগাছায় এক স্কুল শিক্ষিকাকে ইভটিজিং ও লাঞ্চিত করার অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে ১০দিনের কারাদন্ড দিয়ে জেলে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত ছাত্রলীগ নেতা হচ্ছে মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার তার নিজ কার্যালয়ে বসে এ দন্ড দেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার বলেন, ভ্রাম্যমান আদালত, পুলিশ ও ভিকটিম সূত্র জানায়, মুক্তাগাছা শহরের এনএন পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শি¶িকা মুক্তিযোদ্ধা সন্তান আইনুন নেছা গত বুধবার তার সন্তানকে স্কুলে বাসায় ফিরছিলেন। শহরের কালীবাড়ি পুকুর পাড় এলাকায় আসলে পথে ছাত্রলীগ নেতা মমিনুল পেছন থেকে তার শরীরে ইচ্ছাকৃতভাবে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয়। এরপ্রতিবাদ করায় ঐ ছাত্রলীগ নেতা শিক্ষিকাকে আধ ঘন্টা সময় ধরে রাস্তায় দাঁড় করিয়ে রেখে তার সঙ্গীদের খবর দিয়ে আনে। পরে নিজেকে ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে সেখানে ওই শি¶িকাকে অশ্লীল ভাষায় গালাগাল ও লাঞ্ছিত করে। এঘটনায় ভিকটিম শিক্ষিকা থানায় অভিযোগ দায়ের করেন।

মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ বলেন, শিক্ষিকাকে লাঞ্ছিত করার অভিযোগে ছাত্রলীগ নেতা মমিনকে সোমবার অভিযান চালিয়ে পুলিশ শহরের বড়হিস্যা বাজারের কালীমন্দিরের সামনে থেকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার তাকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন। তার বিরুদ্ধে মারামারিসহ একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানাও রয়েছে বলেও জানান ওসি।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার বলেন, তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালতের বিধান অনুযায়ী তাকে এ শাস্তি দেয়া হয়েছে। পরে পুলিশ তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top