সরিষাবাড়ী উপজেলা বিএনপি অফিসে হামলা ও অগ্নিসংযোগ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বিএনপি অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে নৌকা প্রতীকের নেতাকর্মী ও সমর্থকরা। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বিজিবি ও পুলিশ।

এ ব্যাপারে জামালপুর-৪(সরিষাবাড়ী) আসনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী ফরিদুল কবির তালুকদার শামীম নয়া দিগন্তকে জানান, আরামনগর বাজারস্থ উপজেলা বিএনপি অফিসে বসে কথা বলছিলেন দলীয় নেতাকর্মীরা। এসময় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কার্যালয়ে হঠাৎ হামলা চালায় নৌকা প্রতীকের সমর্থক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। অতর্কিত হামলায় ভয়ে পালিয়ে যায় বিএনপি নেতাকর্মীরা। ওই সময় বিএনপি অফিসের আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে তাতে আগুন ধরিয়ে দেয় হামলাকারীরা।

তিনি আরো বলেন, এছাড়া বিএনপি অফিসের সামনে এবং আরামনগর বাজারে অবস্থানরত একটি মোটরসাইকেল ভাংচুর ও দুইটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। বিএনপি অফিসে হামলার পাশাপাশি হামলাকারীরা আরামনগর বাজারের ১৬টি দোকানের সাটার ভাংচুর করে।

এদিকে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, নিজেরাই তাদের দলীয় অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে এখন আমাদের উপর দায় চাপাচ্ছে। মূলত জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মুরাদ হাসান নির্বাচনী প্রচারণায় বের হয়ে আরামনগর বাজারে পথসভায় বক্তব্য রাখছিলেন। ওই সময় পেছন দিক থেকে হামলা চালায় ধানের শীষ প্রতীকের সমর্থকরা। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান সাংবাদিকদের জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top