সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত পল্লী বিদ্যুৎ গেইট সংলগ্ন এলাকায় অবৈধ ভাবে পাকিং করে রাখা পিলার বোঝাই ট্রাকের সাথে মটর সাইকেল দূর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত বাজারের আল-মদিনা হোটেলের মালিক গর্দ্দনা গ্রামের মৃত সামসুল হকের ছেলে নুর আহমদ(৪০), তারই চাচা মৃত উসাই মিয়ার ছেলে আব্দুল হান্নান(৫৫)।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা খাম্বা বোঝাই ট্রাকে অগ্নিসংযোগ করে এবং সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে।

এলাকাবাসী সূত্রে জানা য়ায়, গর্দ্দনা এলাকা হতে দরবস্ত বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সম্মুখে অবৈধ ভাবে এবং কোন সিগন্যাল বাতী না জ্বালিয়ে খাম্বা বোঝাই ট্রাক কুমিল্লা-ট-১১-২২১৫ পিছনের দিকে সজোরে ধাক্কা লেগেই ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়।

উল্লেখ্য চলতি বৎসরের শুরুতেই একই স্থানে অবৈধ ভাবে খাম্বা বোঝাই ট্রাক পাকিং করে রাখার সময় যাত্রীবাহি বাস দুর্ঘটনায় পাঁচজন মারা যায়।

ঐ ঘটনার পর পর সিলেট জেলা প্রশাসক এবং বিভাগীয় কমিশনার, পুলিশ সুপার সহ স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করে খাম্বা বোঝাই ট্রাক না রাখা এবং রাস্তার দু পাশ হতে খাম্বা অপসারণের নিদের্শ দেন।

প্রতিনিয়ত সিলেট-তামাবিল মহাসড়কে খাম্বা বোঝাই ট্রাক দাঁড় করিয়ে রাখা হচ্ছে। যার কারণে দুর্ঘটনা ঘটছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসন এ ব্যাপারে উদাসীন।

এদিকে গাড়িতে অগ্নিসংযোগের খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ডিফেন্সের সৈয়দ ফারুকের নেতৃত্বে ১টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top